1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

লিটনের বদলে চার্লসকে নিলো কলকাতা নাইট রাইডার্স

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১০৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : চলতি আইপিএলে প্রথমবার ডাক পেয়েছিলেন লিটন দাস। কলকাতা নাইট রাইডার্সের হয়ে একটি ম্যাচে মাঠেও নেমেছিলেন উইকেটকিপার এই ব্যাটার। তবে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজকে সামনে রেখে আইপিএলের মাঝপথে গত ২৮ এপ্রিল বেশ তড়িঘড়ি করেই দেশে ফেরেন দেশসেরা এই ব্যাটার।

বৃহস্পতিবার (৪ মে) লিটন দাসের বদলি হিসেবে নতুন ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে আইপিএলে দুইবারের চ্যাম্পিয়ন নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজি। টাইগার ক্রিকেটারের বদলে ওয়েস্ট ইন্ডিজের উইকেটকিপার ব্যাটার জনসন চার্লসকে দলে নিয়েছে বলিউড কিং শাহরুখ খানের দল।

আয়ারল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে একমাত্র টেস্ট থাকায় আইপিএলের শুরু থেকে খেলতে পারেননি লিটন। তবে কলকাতা শিবিরে যোগ দেওয়ার পর ১৯ দিনের যাত্রায় পাঁচ ম্যাচের মধ্যে মোটে এক ম্যাচে একাদশে সুযোগ পেয়েছেন এই ক্রিকেটার।

কিন্তু অভিষেক ম্যাচে ব্যাটিংয়ে ব্যর্থতার পর উইকেটকিপিংয়ে মিস করে কেকেআর সমর্থকদের তোপের মুখে পড়েন তিনি। ওই ম্যাচের পরই চলতি আইপিএলে লিটনের অধ্যায়ের ইতি টেনেছিলেন অনেকেই। অবশ্য খুব বেশি খেলার সুযোগও পেতেন না।

আগামী মে মাসের ৫ তারিখ ইংল্যান্ডের চোমসফোর্ডে যোগ দেওয়ার কথা ছিল লিটনের। তার কয়েকদিন আগেই পারিবারিক কারণ দেখিয়ে দেশে ফেরেন লিটন। এরপর গতকাল বাংলাদেশ সময় রাতেই দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি।

এদিকে, টি-টোয়েন্টি ক্রিকেটে পরিচিত মুখ চার্লস। মাস খানেক আগে ক্যারিবীয়দের হয়ে টি-টোয়েন্টিতে মাত্র ৩৯ বলে শতরান করে ক্রিস গেইলের রেকর্ড ভেঙেছেন তিনি। চার্লসকে দলে নেওয়ায় কেকেআরের ব্যাটিং লাইন-আপ আরও কিছুটা শক্তিশালী হচ্ছে বলে মনে করা হচ্ছে।

এবার আইপিএলে কলকাতা হারের বৃত্তে থাকলেও এখনও প্লে-অফে জায়গা করে নেওয়ার সুযোগ রয়েছে। সেই কারণে দলে নতুন বিদেশিকে নিয়েছে কেকেআর। এখন পর্যন্ত ৯ ম্যাচে তিন জয়ে ৬ পয়েন্ট নিয়ে তালিকায় আট নম্বরে অবস্থান করছে নীতিশ রানার দল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..